পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া-এর আয়োজোগে রামনগর এলাকায় ইফতার কিট বিতরন। বারুইপুর, উত্তর ভাগ।

নিউজ ডেস্ক,TB News 24;--আবারও নজির গড়ল ‘পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া’। গরীব, অসহায় মানুষের প্রতি সর্বদা তাঁদের নজর। এবারও কিন্তু তাঁদের নজর অসহায়দের প্রতি

এই লকডাউন পরিস্থিতিতে এবং রমজান মাসে যখন সমস্ত ইনকামের পথ বন্ধ, বাজার ঘাট বন্ধ ঠিক এই মুহূর্তে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া’-এর আয়োজোগে বারুইপুর থানার উত্তর ভাগ গ্রামের রামনগর এলাকার পুরাতন মসজিদ কমিটি, বিশেষ করে মসজিদের ইমাম  এবং সেখানের সমাজ সেবি মানুষ ও যুবকবৃৃৃন্দ সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা স্মরণ করে তাদের হাতে তুলে দিলেন কিছু খাদ্যসামগ্রী এবং ইফতার কিট।

মানুষকে সাহায্য করায় হল মানুষের কাজ ।আজ তাঁরা সেটি প্রমান করে দেখিয়ে দিলেন। এই পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া’ দীর্ঘ কয়েক বছর ধরে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসছেন।

আজ প্রায় ৪০০-এর ও অধিক মানুষের
মাঝে ইফতার বিতরণ করলেন।

সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডেন্ট ফারহান মন্ডল, উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক, এলাকার ঈমাম নুরুল্লাহ সাহেব এবং আরও বিশিষ্ট ও সমাজসেবী মানুষ।

এলাকার ইমাম নুরুল্লাহ সাহেব এবং বিশিষ্ট জনদের উপস্থিতিতে প্রায় ৪০০- এর ও অধিক জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল অসহায় মানুষের মাঝে বিতরণ করা হল ইফতার কিট এবং প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

তাঁরা জানান‌ যে সর্বদা এমন সমাজসেবা মূলক সংগঠনের সাথে যুক্ত থেকে সমাজসেবা মূলক কাজ করে যাবেন এবং সর্বদা অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।